অপুর সঙ্গে এখনো যোগাযোগ করেননি শাকিব

দুই দিনের টান টান উত্তেজনার মধ্যে জানা গিয়েছিল দ্রুতই স্ত্রী অপুর কাছে ফিরে যাচ্ছেন নায়ক শাকিব খান। এরপর থেকে সবার কৌতূহল শাকিব কি ফিরে গেছেন অপুর কাছে? ফোন করেও অনেকে জানতে চেয়েছেন তাদের সর্বশেষ তথ্য। এ রিপোর্ট লেখা পর্যন্ত তথ্য হলো- শাকিব এখনো কোনো যোগাযোগ করেননি অপুর সঙ্গে।

নায়িকা অপু ইসলামের সঙ্গে কথা বলে । তবে তাতে অপু খুব আপসেট নন। তার বিশ্বাস শাকিব আসবে শিগগিরই। আর নতুন করে অভিনয়জীবন শুরু করার প্রস্তুতি নিচ্ছেন ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়িকা।

গত সোমবার নিউজ টোয়েন্টিফোর টিভি চ্যানেলে হাজির হয়ে স্বামী শাকিব ও ছেলে আব্রাহমের পরিচয় তুলে ধরেন অপু। এরপর গতকাল মঙ্গলবার ইনডিপেন্ডেন্ট টেলিভিশনে হাজির হয়ে সব ভুল বোঝাবুঝির অবসান হওয়ার ঘোষণা দেন শাকিব খান। তখন থেকে তাদের ভক্ত-দর্শকদের অপেক্ষা দুজনের মধুর মিলনের। কিন্তু বুধবার বিকেল পর্যন্ত স্বামী শাকিব খান কোনো ধরনের যোগযোগ করেননি স্ত্রী অপু ইসলাম খানের সঙ্গে।

জানতে চাইলে মুঠোফোনে অপু বিশ্বাস বলেন, ‘না, এখন পর্যন্ত আমার সঙ্গে ও কোনো যোগাযোগ করেনি। আমি সব সময়ই পজিটিভ ছিলাম এবং এখনো আছি। সে যোগাযোগ করলে কথা হবে। সে যখন বেটার ফিল করবে যোগযোগ করবে। আর এখন আফটার অল আমরা তিনজনই তো আসলে এক।’

ইনডিপেন্টেন্ডের সাক্ষাৎকারে ছেলে ও স্ত্রীর স্বীকৃতি দিয়ে শাকিব জানান, সবার ওপরে অপু তার ছেলে আব্রাহামের মা। আমরা স্বামী-স্ত্রী-ছেলে মিলেমিশেই থাকব। একটি সংবাদমাধ্যমে জানা গেছে, শাকিবের পরিবারের পক্ষে অপুর সঙ্গে যোগাযোগের কথা।

শাকিবের পরিবার থেকে কোনো যোগাযোগ করা হয়েছিল কি না জানতে চাইলে সাত মাসের ছেলে আব্রাহাম খান জয়ের মা অপু বলেন, ‘না, তার (শাকিব খান) পরিবার থেকে আমার সঙ্গে কোনো যোগাযোগ করা হয়নি। আমিও যোগাযোগ করিনি।’

এখন আপনি কেমন বোধ করছেন? অপু বলেন, ‘আমার মানসিক অবস্থা এখন ভালো। কোনো সমস্যা নেই। আমাদের জন্য দোয়া করবেন।’

নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে কথা বলার সময় তাকে স্বতঃস্ফূর্ত মনে হয়। ঠিক আগে সিনেমা করার সময় যেমন প্রাণবন্ত অপুর কণ্ঠ শোনা যেত তেমনটি। তাই জানতে চাই তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা। ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়িকা বলেন, ‘আমি কাজ করব এবং ভালো করেই করব। এক মাসের মধ্যে নিজেকে ফিট করে নতুন ছবিতে কাজ করব। নিজেকে তৈরি করব ২০১২ সালের মতো করে।’

গতকাল ইনডিপেন্ডেন্ট টিভিতে শাকিব খানের সাক্ষাৎকারের সময় উপস্থাপকের সঙ্গে ফোনে কথা বলেন অপু। তখন কি শাকিব খানের সঙ্গে কথা বলতে পারতেন না তিনি? এমন কথা শুনে অপু হেসে জবাব দেন, ‘এটা কি ঠিক হতো? এমন পরিস্থিতিতে কোনো সভ্য মানুষের জন্য কি ওভার ফোনে স্বামীর সঙ্গে কথা বলা ঠিক!’

তবে টেলিভিশনে ফোনে কথা না বললেও নিশ্চয় স্বামী শাকিবের জন্য অপেক্ষা করছেন অপু, যেমনটা করেন একজন স্ত্রী। শাকিবও নিশ্চয় ভেতর থেকে আকুল হয়ে আছেন ছেলে আব্রাহামকে আদর করার জন্য। একজন বাবা হিসেবে শাকিব যে ছেলের প্রতি অত্যন্ত সংবেদনশীল সেটা তার সাক্ষাৎকারে জানা গেছে। সেখানে শাকিব বলেন, টিভিতে আমার ছেলের অসহায় চেহারা দেখে আমি নিজেকে ঠিক রাখতে পারিনি।

এখন দেখার বিষয় অপুর স্বামী ও আব্রাহামের বাবা শাকিব খান এখন কী করেন। দেশবাসী অপেক্ষায় আছে স্ত্রী অপুর সঙ্গে তার সুন্দর মিলনের।

সোমবার বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোর-এ সরাসরি সাক্ষাৎকারে অপু বিশ্বাস তার ও শাকিব খানের দীর্ঘদিন ধরে আড়াল করে রাখা বিবাহিত জীবনের কথা প্রকাশ্যে আনেন। এ সময় তাদের ছেলে আব্রাহামকেও তিনি দেশবাসীর কাছে পরিচয় করিয়ে দেন। পরে শাকিব খানও এ সম্পর্কের কথা স্বীকার করেন। এবং মঙ্গলবার রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল ইনডিপেন্ডেন্টে সরাসরি সাক্ষাৎকারে অপুর সঙ্গে তার সম্পর্ক ও বিয়ের বিস্তারিত তুলে ধরেন শাকিব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর